অসাধারণ একটি সাইট থেকে প্রতিদিন 2$-5$ আয় করুন খুব সহজেই!

আশা করি সবাই ভাল আছেন। আজকে আমি হাজির হয়েছি অসাধারন একটি সাইট নিয়ে। কথা না বাড়িয়ে চলুন শুরু করা যাক।

প্রথমে এই লিংকে গিয়ে সাইন আপ করুন – http://bitigee.com/1BO5

সাইন আপ করা শেষ হলে আপনার প্রোফাইল সেটিংস এ গিয়ে আপনার প্রোফাইলে সকল তথ্য দিয়ে প্রোফাইল সম্পূর্ণ করুন।

“Paid to click ads” option এ ক্লিক করলে অনেকগুলো ad আসবে। সবগুলো এড দেখবেন দয়া করে।

রেফারেলের মাধ্যমে কাজ করলে আপনি অনেক ইনকাম করতে পারবেন। তবে এর জন্য প্রতিদিন যতগুলো এদ আসবে সব আপনাকে দেখতে হবে। এছাড়া তারা আপনাকে পেমেন্ট দিবে না। আপনি রেফারেল কিনেও আয় করতে পারবেন। ১ টি রেফারেল এর দাম 20 cent বা 0.20$। তার মানে 1$ দিয়ে আপনি ৫ টি রেফারেল কিনতে পারবেন। 20$ দিয়ে ১০০ টি রেফারেল কিনলে প্রতিদিন আপনি  1.5$-2$ এর মতো পাবেন। ১০-১২ দিনের মধ্যে আপনার টাকা আপনি ফেরত পাবেন এবং বাঁকি ইনকাম আপনার লাভ। তবে আপনি রেফারেল কিনলে তা ৩০ দিন পর্যন্ত থাকবে। তবে মনে রাখবেন যে আপনাকে প্রতিদিন আপনার এডগুলো দেখতে হবে। তা নাহলে কিন্তু আপনি পেমেন্ট পাবেন না

পেমেন্ট মেথড গুলো হলো –

  1. Paypal
  2. Payza
  3. Okpay

আপনাকে মিনিমাম ১০০ টি এড দেখতে হবে withdraw করতে হলে।

আশা করি সবাই বুঝতে পেরেছেন। ধন্যবাদ!

Advertisements

প্রচুর পরিমানে বিটকয়েন আয় করুন একদম ফ্রিতে!

সবাইকে জানাই অনেক অনেক শুভেচ্ছা। আজ যে সাইট টি নিয়ে আমি কথা বলবো, এখান থেকে আপনি ফ্রিতে অনেক বিটকয়েন আয় করতে পারবেন।

প্রথমে এই লিংকে গিয়ে আপনার বিটকয়েন address দিয়ে আয় করা শুরু  করুন – http://bitigee.com/TeJ

এখানে আপনাকে কিছুই করতে হবে না। মাঝে মাঝে সাইট টি তে ঢুকে দেখবেন সব ঠিক আছে কিনা। এখানে আপনি প্রতি মিনিটে ৪০ সাতোশি পাবেন। এবং ১ দিনে ৬০০০০ এর মত সাতোশি পাবেন। আপনার একাউন্টে ৫০০০০০ সাতোশি হলেই আপনি withdraw করতে পারবেন।

অনেকেই বলবে সাইট টি লেজিট না। আসলে এরকম কিছুই না। আপনার একাউন্ট যদি v.1.0 বা free হয় তাহলে আপনার পেমেন্ট পেতে ১ মাসেরও বেশি সময় লাগতে পারে। তবে যদি v1.1 বা এর চেয়েও বেশি হয় তাহলে আপনি সাথে সাথেই পেমেন্ট পাবেন।

আপনি রেফার করেও কিছু পরিমান সাতোশি ইনকাম করতে পারবেন।

আশা করি সব বুঝতে পেরেছেন। তবুও যদি কোনো প্রশ্ন থেকে থাকে তাহলে কমেন্ট করুন।

অনলাইনে আয় করুন খুবই অল্প সময়ে!

প্রথমে এই লিংকে সাইন আপ করুন – http://bitigee.com/T01

সাইন আপ করা শেষ হলে আপনার ইমেইল ভেরিফাই করুন এবং লগিন করুন। এই সাইটে ইনকাম করার অনেকগুলো উপায় আছে। তারা আপনাকে প্রতিদিন কিছু সংখ্যক ad দিবে। আপনি সেগুলো দেখে কিছু পরিমান টাকা ইনকাম করতে পারবেন তবে amount টি খুবই কম।

আপনি বিভিন্ন survey complete করেও ইনকাম করতে পারবেন। এছারা তারা বিভিন্ন অফার কমপ্লিট এর কাজ দেয়।আপ্নি অফার কমপ্লিট  করেও কিছু পরিমান আয় করতে পারবেন। আরো ছোটো খাটো অনেক কাজ আছে যা আপনাকে ইনকাম দিবে।

তবে PTC সাইট গুলোতে নিজে নিজে কাজ করলে কখনই সফল হবেন না। আপনাকে অবশ্যই রেফারেল এর মাধ্যমে কাজ করতে হবে। বেশি বেশি মানুষকে রেফার করেন জাতে তারা জয়েন করে এবং কাজ করে। ফলে আপ্নিও ইনকাম পাবেন।

আপনার balance এ 8$ হলেই আপনি withdraw করতে পারবেন।

কোনো প্রশ্ন থাকলে কমেন্ট করুন। ধন্যবাদ!

ঘরে বসে অনলাইনে আয় করুন কোনো পরিশ্রম ছাড়াই!

সবাইকে এসো আয় করি এর পক্ষ থেকে অনেক অনেক শুভেচ্ছা। আজকে আমি এমন একটি সাইট দেখাতে চলেছি যেখানে আপনাকে কোনো রকম কোনো কাজ করতে হবে না কিন্তু আপনি ইঙ্কাম করতে পারবেন।

প্রথমে এই লিঙ্কে ক্লিক করে সাইন আপ করুন – http://bitigee.com/3Le

Registration complete হলে দেখবেন অটো মাইনিং শুরু হয়ে গিয়েছে। এখানে ডলার এবং  বিটকয়েন উভয়ই আপনি earn করতে পারবেন। তবে উভয়ই earn করতে চাইলে আপনার ইনকাম অনেক ধিরে ধিরে হবে। ইনকাম এর গতি একটু বাড়াতে ‘Distribute available power’ option টি যেকোনো একদিকে টেনে দিবেন। যদি আপনি বেশি পরিমানে ডলার চান তাহলে ডলার এর দিকে দিবেন আর যদি বেশি বিটকয়েন চান তাহলে বিটকয়েন এর দিকে দিবেন। এখানকার মাইনিং  speed এর উপর নির্ভর করে আপনার ইনকাম। আপনি এই মাইনিং  speed কিনতেও পারবেন। যা আপনার ইনকাম অনেক বৃদ্ধি করবে।

আর আপনি রেফার করেও মাইনিং  speed পেতে পারেন। বেশি বেশি রেফার করুন যাতে তারা জয়েন করে এবং আপনার ইনকাম বৃদ্ধি হয়। আপনার balance এ মিনিমাম 1$ হলেই আপনি withdraw করতে পারবেন। পেমেন্ট মেথড গুলো হলো-

  1. Bitcoin
  2. Advcash
  3. Payeer
  4. Perfect money

সাইট টি লেজিট কিনা তা জানতে গুগল এর সাহায্য নিন। ধন্যবাদ!